Header Ads Widget

Responsive Advertisement

গরীব-দুঃখীর মুখে হাসি ফোটাতে রাজনীতি করি : এমপি লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জের ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘গত চার বছরে আমি সোনারগাঁয়ের উন্নয়ণের পাশাপাশি মানুষকে শান্তি রাখার চেষ্টা চালিয়েছি। আল্লাহর রহমতে আমি তাদের অধিকাংশ দাবি-দাওয়া পূরণ করতে পেরেছি। আমি গরীব-দুঃখীর মুখে হাসি ফোটাতে রাজনীতি করি। তাই সাবেক এমপিদের মত গরীবের উপর জুলুম-নির্যাতন, অন্যায়ভাবে জমি দখল ও মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানী করি না। এছাড়া সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও মাদক ব্যবসায়ীদের শেল্টার দেই না। সমাজে অনেকের বিরুদ্ধে শোনা যায়, যে তারা নিজের পোষ্য সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ছাড়িয়ে নিতে থানা পুলিশের কাছে তদবীর করেন। কিন্তু আমি এক্ষেত্রে উল্টো করি। অর্থাৎ আমার কাছের কোন ব্যক্তির বিরুদ্ধে যদি কোন অভিযোগ উঠে তাহলে আমি তা সুষ্ঠভাবে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেই।’
২০ জানুয়ারি শনিবার উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এলাকায় ফেরীঘাট থেকে চরহোগলা আষাড়িয়ারচর প্রজেক্ট ভায়া আরএন্ডএইচ সড়ক ও চৌড়াপাড়া ব্রীজ হতে ভৌমিকপাড়া স্কুল পর্যন্ত অপর একটি সড়কের মেরামত কাজের শুভ উদ্বোধন এবং কাশেম নগর ডাকঘর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে এসময় এমপি লিয়াকত হোসেন খোকা আরো বলেন, ‘কিছুদিন পূর্বে আমি যখন চরকিশোরগঞ্জ এসেছিলাম তখন এলাকাবাসী আমার কাছে যে দুটি রাস্তা মেরামতের দাবি জানিয়েছিলো আজ সেই রাস্তা দুটির মেরামত কাজের শুভ উদ্বোধন করা হলো। আপনাদের দাবি অনুযায়ী আমি কবরস্থানের জন্য দুই লাখ টাকা বরাদ্দ দিলাম। এছাড়া ডিসি সাহেবের সাথে কথা বলে খুব শীঘ্রই এই এলাকায় নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার সীমানা বের করবো। তাছাড়া আগামী তিন মাসের মধ্যে নদীর দুই পাড়ে দুটি ঘাটলা ও যাত্রী ছাউনী নির্মাণ করা হবে ইনশাআল্লাহ। স্কুল ভবনের সমস্যার সমাধানও করা হবে।’

এসময় তিনি আরো বলেন, ‘আগামী নির্বাচনেও আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মহাজোট থাকবে এবং সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে আমরাই ক্ষমতায় আসবো। কেননা জনগণ বিএনপির ধোঁকাবাজীর রাজনীতিকে প্রত্যাক্ষান করেছে। মানুষ এখন শান্তিতে থাকতে চায়। আর সেজন্য মহাজোট সরকারের বিকল্প নেই।’

Post a Comment

0 Comments