Header Ads Widget

Responsive Advertisement

news so

প্রিয় সাংবাদিক ভাই ও বােনের আসসালামু আলাইকুম আমি মােসাঃ আইরিন সুলতানা রুমা , পিতা মৃত সিরাজুল ইসলাম , সাং চিলাইপাড়া , পােঃ বাৰ৬ . থানা - বানর , জেলা - নারায়ণগঞ্জ । বনি ও । স্বাধীন সাংবাদিকতা তি যাণ কাজ । ত্র সশা | সাথে এছি যে , মূলত আমার স্বামী নুরুজ্জামান মােল্লার সাথে বিগত প্রায় ১১ / ১২ বৎসর আগে বিবাহ হয় । বিবাকে পর খেলে খোজি তার বিrি অকম এর অন্যায় । কাজেশ্ন বিধিতা করিয়া আসিতেছি । ' হাহ ধারাবহিকতাৰ তার মাল ল্যবসা ও মাদক সেবশে প্রতিষাল শত । কত ২১ / ৫ / ১ইং তারিখে শে মােতাস্থ অস্থায় আমাকে প্রচন্ড গার । কয়ে । অক ] ; ভাষায় গালিগালাজ করে । আমার কাটিয়া বাসা থেকে এক কাপড়ে শেষ করে দেয় । আমি আমার দুই সন্তান নিয়ে পাশের গ্রামে পিত্রালয়ে মায়ে নিকট চলিয়া আনি তার ঘন্টাখানিক পরে । আমার স্বামী নুরুজ্জামান মোল্লা মার পিতার লাসাহা আসিয়া গুদারা । আমাকে মারধর ও কলে কে পর্যয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার । মাথায় হেলমেট দিয়ে অশ্বত্ব করে । আমার মাথা খাটিয়ে দেয় । স্থানীয় পুলিশ কর্মকর্তা এস আই আনােয়ার ছোসেন ঘটনায়ুকে উপস্থিত কৰে । আমাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় এবং আমার মাথাস্থ ৪টি শেই হয় । চিনি শেষে ঘটনাটি বন্দর থানা ওসি সাজঘঞ্চে জানালে তিনি আমায় নারায়ণঞ্জে জেলা নারী ও শিষ্ট আদালতে একটি ! মামলা করল পামর্শ দেন । আমি গত ২৬ / ৫ / ২০৯ ২৯ইং তারিখে জেলা জজ কোর্টে উপঞ্ছিত হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করি । মামলা নং - ২৮৭ / ১৯ । মামলা করার পর থেকে বিভিন্ন কু - চী মহলের সঙ্গে আমার বিরুদ্ধে বিভিন্ন শাপলাম অন করে । । আমি তার অন্যায় কাজের বিরুদ্ধে মুখ খুললে আমার আত্মাসমান নষ্ট করবে এবং জীবন নাশের হুমকি প্রদান করেন । আরও প্রকাশ থাকে যে আমাকে মিথ্যা মামলা দিয়ে অর্থনৈতিক ও সামাজিকভাবে ক্ষতি গ্রন্থ করবে । তারই ধাপ্পাবাহিকতায় গত ১৯ / ৬ / ১৯ইং তারিখে একটি পরকিয়া ও চুল্লির মিথ্যা অপবাদ দিয়ে হয়র নী মুলক একটি মামলা । দায়ের করেন । যাহা পরবর্তীতে তদন্দ্রে কোন সত্যতা পাওয়া যায়নি ।
[ প । ৩ নং - ২ ] মর্মে প্রতিবেদন দেওয়ার প্রস্তুতি চলছে । শুধু তাই নয় অপইন ফেসবুক ও কিছু স্থানীয় পত্রিকায় আমার নামে না মিথ্যা অপপ্রচার করে । প্রকৃত ঘটনা আ৩াল করার অপচেষ্টা চলছে । অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় জাতীর বিবেক সাংবাদিক ভাইয়েরা প্রকৃত ঘটনা অনুসন্ধান | ‘ করে মন ভাবে তারই দেয় মিথ্যা তথ্য কিছু ঞ্জিন্যিায় প্রকাশ করে । একজন অগালাহ অপরাধকে ৩াড়া । যার ইনি চেষ্টায় লিপ্ত রয়েছে । সাংবাদিক ভাইদের প্রতি আমার প্রত্যাশী , অনুসন্ধা । পূর্ণ প্রকৃত ঘটনা প্রকাশ করে প্রকৃত সাংাদিকতার পরিচয় । দিবেন । নুজ্জামান মােলা একজন হলুদ সাংবাদিক এবং সাংবাদিকতার কল । সাংবাদিকতার নামকে পুজি করে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সাথে জ৬৩ অছে । তার নামে বন্দর থানায় পি সি পিআর ৩ালাশ খুলে অপরাধীর তালিকায় ৬ / ৭টি মাম । ল । ss । বন্য । যাহা আদালতে বিচারাধীন আছে । আরও বহু অান্নাথের ভগ্য প্রমান ' রেকর্ড হিয়াছে । যাহ প্ৰয়ে জখ প্রকাফিরা হইবে । যদি সন্তু সাহস থাকলে নুরুজ্জামান মাে . Iাকে সরকারী মেডিকেল ব্লাড়টেষ্ট করে প্রমান দিতে বলেন নুরুজ্জামান মােল্লা নেশা খাের নয় । আমার নামে মিথ্যা ৩থ্য নিউজ করায় আমি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায় । মন । মমন্ত্রী মহােদয়ের কাছে আমার আকুল আবেদন এই যে , আমি একজন নারী উনি একজন নারী এই ভাবে নারীদের নিপাতিত করলে সে কিভাবে এগিয়ে যাবে । আমি এই ঘটনার সুষ্ঠ তদন্ত্র ও সুবিচার কামনা করছি । নিবেন মেসাৎ আইরিন সুলতানা রমা

Post a Comment

0 Comments